1. bijogk@gmail.com : voice of mohalchhari : voice of mohalchhari
  2. info@www.voiceofmohalchhari.com : ভয়েস অফ মহালছড়ি :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
সর্বশেষ :
বরুণ বিকাশ চাকমা খুনীদের বাঁচাতে জেএসএসের মরিয়া চেষ্টা রাঙ্গামাটির সাজেকে মো.নাঈম’কে হত্যার ও খুনীদের গ্রেফতার-শাস্তির দাবিতে মহালছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে। “মহালছড়ি জোন কতৃক গাঁজাসহ একজন আটক “পাহাড়ের সংবাদ২৪ -এর প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মহালছড়ি ইউপিডিএফ ইউনিটের পক্ষ থেকে। মহালছড়িতে কল্পনা চাকমার অপহরণকারী লে.ফেরদৌস গংদের সাজার দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে। ১৯০০ সালের রেগুলেশন বাতিলের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে ইউপিডিএফের অবরোধ কর্মসূচি চলছে। মহালছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ। মহালছড়িতে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনে ২০২৪-এ পদপ্রার্থী যারা। বান্দরবানে নিরীহ বম ছাত্র-ছাত্রী ও সাধারণ জনগণকে গণগ্রেফতার বন্ধের দাবিতে ইউপিডিএফের বিক্ষোভ মিছিল। স্থানীয় প্রশাসনের প্রতি বাজার বয়কট কমিটির আহ্বান। মাইসছড়ি বাজার বয়কট এক মাস স্থগিতের সিদ্ধান্ত।

“মহালছড়ি জোন কতৃক গাঁজাসহ একজন আটক “পাহাড়ের সংবাদ২৪ -এর প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মহালছড়ি ইউপিডিএফ ইউনিটের পক্ষ থেকে।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৭ জুন, ২০২৪
  • ৫৭ বার পড়া হয়েছে

আজ ১৭ জুন,২০২৪, ৩.৫৩ সময়ে অনলাইনে প্রকাশিত নিউজ ” মহালছড়ি জোন কতৃক গাঁজাসহ একজন আটক” নিউজটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইউপিডিএফ মহালছড়ি ইউনিটের পক্ষ থেকে মি.বিজগ।

উল্লেখ্য যে, গত ১৬ জুন,২০২৪ রোজ রবিবার মধ্যেরাতে মধ্যে লেমুছড়ি হতে ক্ষেত্র চাকমা(৪৫) নামে একজনকে সেনাবাহিনীরা আটক করে। আটকের পর ঐ ব্যক্তিকে মহালছড়ি থানায় হস্তান্তর করে। এবং তারা ঐ ব্যক্তিকে ইউপিডিএফ মূল দলের সদস্য হিসেবে উল্লেখ করে। আর আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারনীর ১৯ (খ) ধারায় মামলা রুজু করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন। মহালছড়ি থানার মামলা নাম্বার -০২, তারিখ -১৭/০৬/২০২৪।

তাই, তার বিরুদ্ধে মহালছড়ি ইউপিডিএফ ইউনিটের সংগঠক মি. বিজগ এক বিবৃতিতে পাহাড়ের সংবাদ২৪-এর সেই নিউজকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তিনি বলেন, ক্ষেত্র চাকমাকে আমরা জানি একজন সাধারণ চাষী হিসেবে। তার বাড়ি মধ্যে লেমুছড়ি চৌধুরী চাকমার ছেলে। তবে তার পাশাপাশি সে কি করে সেটা আমরা জানি না। ক্ষেত্র চাকমা সে আমাদের পার্টির কোন সদস্য নয়। তাই পাহাড়ের সংবাদ২৪-এর সম্পাদক এর প্রতি তিনি বলেন যেন সে নিউজটি দ্রুত সংশোধন করে সঠিক নিউজ পাবলিশ করার। যে কোন সংবাদপত্র বা অনলাইন নিউজ এর সাংবাদিকদের কাজ হচ্ছে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে জনগণের সামনে তুলে ধরা। শাসকগোষ্ঠী বা সেনাবাহিনীর দালালি করা নয়।
আর গাঁজা চাষ বা ব্যবসা কিংবা যে কোন ধরণের মাদক জাতীয় অবৈধ জিনিস আমাদের সংগঠন থেকে সম্পুর্ণ নিষিদ্ধ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐈𝐍𝐓𝐄𝐋 𝐖𝐄𝐁