1. bijogk@gmail.com : voice of mohalchhari : voice of mohalchhari
  2. info@www.voiceofmohalchhari.com : ভয়েস অফ মহালছড়ি :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
সর্বশেষ :
মহালছড়িতে কল্পনা চাকমার অপহরণকারী লে.ফেরদৌস গংদের সাজার দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে। ১৯০০ সালের রেগুলেশন বাতিলের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে ইউপিডিএফের অবরোধ কর্মসূচি চলছে। মহালছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ। মহালছড়িতে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনে ২০২৪-এ পদপ্রার্থী যারা। বান্দরবানে নিরীহ বম ছাত্র-ছাত্রী ও সাধারণ জনগণকে গণগ্রেফতার বন্ধের দাবিতে ইউপিডিএফের বিক্ষোভ মিছিল। স্থানীয় প্রশাসনের প্রতি বাজার বয়কট কমিটির আহ্বান। মাইসছড়ি বাজার বয়কট এক মাস স্থগিতের সিদ্ধান্ত। আন্তর্জাতিক নারী দিবসের পথিকৃৎঃ ক্লেরা জেটকিন দীর্ঘ আড়াই মাসের ও অধিক সময় মাইসছড়ি বাজার বন্ধ। খাগড়াছড়ি সদর ইউনিয়নে ধুল্যেতে সেনাবাহিনীর বাড়ি-ঘর তল্লাশি : জনমনে আতঙ্ক।

আরো ৩০ দিনের জন্য মাইসছড়ি বাজার বর্জন অব্যহত থাকবে।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২০৭ বার পড়া হয়েছে
মাইসছড়ি বাজার ১৩/০১/২০২৪

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার ৪নং মাইসছড়িতে মংশিপ্রু চৌধুরীর রেকর্ডিয় জায়গা বেদখলের প্রতিবাদে চলমান বাজার বর্জন আগামী ১৫ মার্চ ২০২৪ পর্যন্ত অব্যহত থাকবে।

গতকাল ১৪ ফেব্রুয়ারী ২০২৪ তারিখে মহালছড়ি ভূমি রক্ষা কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

উল্লেখ্য, মাইসছড়ি ইউনিয়নের স্থায়ী বাসিন্দা মংশিপ্রু চৌধুরীর রেকর্ডিয় জায়গা ফয়েজ মিঞা, ভুট্টো খান ও আব্দুল জলিল কতৃক হাই কোর্টের নির্দেশ অমান্য করে অবৈধভাবে ঐ জমিতে দোকানের প্লট ও ঘর নির্মাণ করার প্রতিবাদে ভূমি রক্ষা কমিটি গত ১৬ ডিসেম্বর ২০২৩ হতে বাজার বর্জন ডাক দিয়েছে।

ভূমি রক্ষা কমিটির ডাকা মাইসছড়ি বাজার বর্জন গত বছরের ১৬ ডিসেম্বর হতে তিন দফায় দু’মাস হয়ে গেছে। এ দু’মাসের মধ্যে চেয়ারম্যান, মেম্বার, বাজার কমিটি ও প্রশাসনের পক্ষ থেকে দাবি পূরণের কোন ধরনের ব্যবস্থা না নেয়ায় আজ ১৫ ফেব্রুয়ারী ২০২৪ হতে আগামী ১৫ মার্চ ২০২৪ পর্যন্ত আরো তিরিশ দিন বাজার বর্জন অব্যহত রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ভূমি রক্ষা কমিটির সদস্য উদয়ন চাকমা এক সংবাদ বিবৃতি এ কথা বলেছেন।

ভূমি রক্ষা কমিটির সভাপতি বিপীন বিহারী দেওয়ান বলেন, গত ২ মাস ধরে এলাকার জনগণ স্বতঃস্ফুর্তভাবে বাজার বয়কট করে আসলেও প্রশাসন এখনো মংশিপ্রু চৌধুরীর জমিতে অবৈধভাবে দোকান-ঘর নির্মাণকারী ফয়েজ মিঞা গংদের বিরুদ্ধে কোন আইনি পদক্ষেপ নেয়নি। ফলে আমরা চলমান মাইসছড়ি বাজার বয়কট কর্মসূচি আরো এক মাস বৃদ্ধি করতে বাধ্য হয়েছি।

তিনি সকল ষড়যন্ত্র মোকাবেলা করে গত ২ মাস মাইসছড়ি বয়কট সফল করার জন্য এলাকার জনসাধারণের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আরো আগামী ১৫ মার্চ পর্যন্ত বাজার বয়কট কর্মসূচি চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

বার্তা প্রেরক

উদয়ন চাকমা
সদস্য
মহালছড়ি ভূমি রক্ষা কমিটি।

সংবাদটি শেয়ার করুন

One thought on "আরো ৩০ দিনের জন্য মাইসছড়ি বাজার বর্জন অব্যহত থাকবে।"

  1. Victor2457 says:

    Modern Talking был немецким дуэтом, сформированным в 1984 году. Он стал одним из самых ярких представителей евродиско и популярен благодаря своему неповторимому звучанию. Лучшие песни включают “You’re My Heart, You’re My Soul”, “Brother Louie”, “Cheri, Cheri Lady” и “Geronimo’s Cadillac”. Их музыка оставила неизгладимый след в истории поп-музыки, захватывая слушателей своими заразительными мелодиями и запоминающимися текстами. Modern Talking продолжает быть популярным и в наши дни, оставаясь одним из символов эпохи диско. Музыка 2024 года слушать онлайн и скачать бесплатно mp3.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐈𝐍𝐓𝐄𝐋 𝐖𝐄𝐁