1. bijogk@gmail.com : voice of mohalchhari : voice of mohalchhari
  2. info@www.voiceofmohalchhari.com : ভয়েস অফ মহালছড়ি :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
সর্বশেষ :
মহালছড়িতে কল্পনা চাকমার অপহরণকারী লে.ফেরদৌস গংদের সাজার দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে। ১৯০০ সালের রেগুলেশন বাতিলের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে ইউপিডিএফের অবরোধ কর্মসূচি চলছে। মহালছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ। মহালছড়িতে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনে ২০২৪-এ পদপ্রার্থী যারা। বান্দরবানে নিরীহ বম ছাত্র-ছাত্রী ও সাধারণ জনগণকে গণগ্রেফতার বন্ধের দাবিতে ইউপিডিএফের বিক্ষোভ মিছিল। স্থানীয় প্রশাসনের প্রতি বাজার বয়কট কমিটির আহ্বান। মাইসছড়ি বাজার বয়কট এক মাস স্থগিতের সিদ্ধান্ত। আন্তর্জাতিক নারী দিবসের পথিকৃৎঃ ক্লেরা জেটকিন দীর্ঘ আড়াই মাসের ও অধিক সময় মাইসছড়ি বাজার বন্ধ। খাগড়াছড়ি সদর ইউনিয়নে ধুল্যেতে সেনাবাহিনীর বাড়ি-ঘর তল্লাশি : জনমনে আতঙ্ক।

নতুন বর্ষ বরণ ও বর্ষ বিদায় উপলক্ষে প্রদীপ প্রজ্জলনের কর্মসূচি নিয়ে ইউপিডিএফের – প্রেস বিজ্ঞপ্তি।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৮ বার পড়া হয়েছে

নববর্ষে ভয়ভীতি-মুক্ত নিরাপদ পরিবেশ গড়ার প্রত্যয়ে ও বর্ষবিদায় উপলক্ষ্যে
আগামীকাল ৩১ ডিসেম্বর প্রদীপ প্রজ্জ্বলন কর্মসূচি পালিত হবে
—————

নববর্ষ ২০২৪ সালে পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশে ভয়ভীতি-মুক্ত নিরাপদ পরিবেশ গড়ার প্রত্যয়ে ও বর্ষ বিদায় উপলক্ষ্যে আগামীকাল ৩১ ডিসেম্বর ২০২৩, রবিবার পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন জায়গায় এবং চট্টগ্রাম ও ঢাকায় একযোগে প্রদীপ প্রজ্জ্বলন কর্মসূচি গ্রহণ করেছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)। কর্মসূচি সফল করতে ‘বর্ষবিদায় ও বর্ষবরণ কমিটি’ নামে একটি কমিটিও গঠন করা হয়েছে। গত ২০ ডিসেম্বর পানছড়িতে বিপুল চাকমাসহ চার শহীদের স্মরণসভা থেকে এই কর্মসূচি ঘোষণা করা হয়েছিল।

কর্মসূচি বিষয়ে ইউপিডিএফের বর্ষবিদায় ও বর্ষবরণ কমিটির পক্ষ থেকে আজ শনিবার (৩০ ডিসেম্বর) সংবাদ মাধ্যমে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, “শহীদ বিপুল-সুনীল-লিটন-রুহিনের স্মৃতি রবে চির অম্লান,সকল অন্যায়-অবিচার-নিপীড়ন দূর হয়ে যাক” শ্লোগানে আগামীকাল ৩১ ডিসেম্বর ২০২৩, রবিবার সন্ধ্যার সময় খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার ধুধুকছড়া থেকে উপজেলার বিভিন্ন স্থানে; খাগড়াছড়ি জেলা শহর ও সদর উপজেলার বিভিন্ন স্থানে; দীঘিনালা, মহালছড়ি, গুইমারা, মাটিরাঙ্গা, রামগড়, মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলার বিভিন্ন স্থানে; রাঙামাটি জেলার সদর উপজেলার কুদুকছড়িসহ বিভিন্ন স্থানে; কাউখালী, নান্যাচর, লংগদু ও বাঘাইছড়ি উপজেলার বিভিন্ন স্থানে এবং চট্টগ্রাম ও ঢাকায় একেযোগে সাইরেন বাজিয়ে প্রদীপ প্রজ্জ্বলন কর্মসূচি অনুষ্ঠিত হবে। এতে বিভিন্ন সংগঠন, ব্যক্তি ও এলাকার জনগণ অংশগ্রহণ করবেন।

কমিটির পক্ষ থেকে এলাকার শিশু-কিশোর-কিশোরী, ছাত্র-যুবক-যুবতিসহ সর্বস্তরের সাধারণ জনগণকে নিজ নিজ উদ্যোগে মোমবাতি কিংবা সুতায় তৈরি প্রদীপ সহকারে উক্ত কর্মসূচিতে অংশগ্রহণের জন্য উদাত্ত আহ্বান জানানো হয়েছে।

বার্তা প্রেরক

নিরন চাকমা
প্রচার ও প্রকাশনা বিভাগ
ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐈𝐍𝐓𝐄𝐋 𝐖𝐄𝐁